মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১ আহত ১

জামালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১ আহত ১

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের জাল্লাবাজ গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। নিহত আলী আমজাদ (৫৫) জাল্লাবাজ গ্রামের শরাফত আলীর ছেলে এবং আহত ১ জন নিহতের ভাই আলী হোসেন (৫২) ও প্রতিপক্ষ একই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে নূরুল ইসলাম (২৬)।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টায় জাল্লাবাজ গ্রামে আলী আমজদ ও আলী হোসেন প্রতিবেশী নূরুল ইসলামের বাড়ির ওপর দিয়ে ঠেলাগাড়ি নিয়ে যেতে চাইলে তারা বাধা প্রদান করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কির সৃষ্টি হয়। এরই জের ধরে একই গ্রামের ইউপি সদস্য মো. ওয়াকিব গ্রামের লোকজন নিয়ে বিষয়টির সুরাহা করে চলে যাওয়ার পরপরই ফের দু’পক্ষের মধ্যে মারামারি সৃষ্টি হয়। তাতে বাঁশ ও রড দিয়ে মৃত আব্দুল মজিদের ছেলে নূরুল ইসলাম, শের মিয়া এবং নূরুল ইসলামের ছেলে কয়েস মিয়াসহ অন্যান্যরা নিহত আলী আমজাদ ও আহত আলী হোসেনকে আঘাত করলে দু’জনেই মাটিতে লুটিয়ে পড়েন। পরবর্তীতে গ্রামবাসীর সহায়তায় তাদেরকে জামালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল সাড়ে ৮টায় আলী আমজাদ মৃত্যুবরণ করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, এখনও থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com